1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে ১২০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার আট।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ১৪১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে গতকাল রাতে (২৫ জানুয়ারি)পৃথক পুলিশি অভিযানে ১২০০ গ্রাম গাঁজাসহ ৮ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
বুধবার রাতে শ্রীমঙ্গল থানার এসআই আনোয়ারুল ইসলাম পাঠান সঙ্গীয় অফিসার ফোর্সসহ শ্রীমঙ্গল থানাধীন ভুরভুরিয়া চা বাগানে অভিযান পরিচালনা করে। ভুরভুরিয়া চা বাগানের জনৈক বাদল রিকিয়াসনের বসত বাড়ি থেকে ১। বাবুল মিয়া (৩১), ২। মানিক রিকিয়াসন, ৩। সাজু মিয়া (৫৫), ৪। মহসিন মিয়া (৩৫) এবং ৫। খোকন মিয়া(২০) নামে আসামিদের আটক করে। তাদের কাছ থেকে সর্বমোট ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
অপর এক অভিযানে শ্রীমঙ্গল থানার এসআই জাকির হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ শ্রীমঙ্গল থানাধীন সুইনগর ইসলামবাগ রেল লাইনের দক্ষিণ পাশে অভিযান পরিচালনা করে ১। সনু মিয়া(৩৮), ২। আক্তার হোসেন দোলন(৩০) এবং ৩। মোঃ শামীম(৩২) নামে আসামিদের আটক করে। তাদের হেফাজত থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জানান, “মৌলভীবাজার জেলার পুলিশ সুপারের নির্দেশে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলছে। গতকাল দুটি অভিযানে ১২০০ গ্রাম গাঁজাসহ ৮ জনকে আমরা আটক করি। তাদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..